রামুতে কন্যা শিশু দিবসের মানববন্ধন

ramu-pic-30-09-16
রামু প্রতিনিধি
রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, প্রতিটি কন্যা শিশুর নিরাপদ পরিবেশ ও সুন্দর ভবিষ্যত গঠনে সবাইকে আন্তরিক হতে হবে। বর্তমান সরকার নারীর ক্ষমতায়নের পাশাপাশি নারীদের নিরাপত্তা ও সমাজিক সমস্যা লাঘবে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বাল্য বিয়ে, ইভটিজিং সহ কন্যা শিশুর সকল প্রতিবন্ধকতা দূর করে ভবিষ্যত প্রজন্মের জন্য আদর্শ সমাজ গড়ে তুলতে হবে।

রামু উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় রামু উপজেলা পরিষদ সম্মুখে প্রধান সড়কে আয়োজিত মানববন্ধন সমাবেশে সভাপতির বক্তব্য রাখেন, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. নিকারুজ্জামান।

এতে স্বাগত বক্তব্য রাখেন, রামু উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন ইসলাম। মানববন্ধনে পারিবারিক স্বাস্থ্য ক্লিনিকের (এফডিএসআর) ম্যানেজার খন্দকার দেলোয়ার হোসেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির পক্ষে রাফুল আমিন, রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন