রামুতে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ

fec-image

কক্সবাজারের রামুতে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়া ছাত্ররা হলো, রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ফরেস্ট অফিস ডিকপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রাকিব মিয়া (১২) ও একই এলাকার মাহমুদুল হক ফাহিমের ছেলে মছুদুর রহমান রাহী (৯)। নিখোঁজ দুইজনই কক্সবাজার সদর উপজেলার ধাওনখালী খলিলিয়া ছিদ্দিকীয়া ফয়েজুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী।

শিশু দুটির অভিভাবকরা জানান, শনিবার (১০ জুন) সকাল ৮ টায় মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে রাকিব মিয়া ও মছুদুর রহমান রাহী বাড়ি থেকে বের হয়। পরে অভিভাবকরা মাদ্রাসায় শিক্ষকদের ফোন করে পৌঁছে গেছে কিনা জানতে চান।

এ সময় শিক্ষকরা জানান, তারা মাদ্রাসায় যায়নি। শনিবার সারাদিন মাদ্রাসা, পার্শ্ববতী এলাকার এবং বিভিন্ন স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করেও ওই ছাত্রদ্বয়ের সন্ধান পাওয়া যায়নি।

ধাওনখালী খলিলিয়া ছিদ্দিকীয়া ফয়েজুল উলুম মাদ্রাসার শিক্ষক মাওলানা হারুন জানিয়েছেন, রাকিব ও রাহী এ মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। রাকিব অসুস্থবোধ করলে দুজনই গত বুধবার ছুটি নিয়ে বাড়িতে যান। কিন্তু তারা এখনো মাদ্রাসা আসেনি। অভিভাবকদের কাছ থেকে জেনেছেন তারা বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়েছেন। এখন তাদের সন্ধান পেতে প্রতিষ্ঠানের পক্ষ থেকেও চেষ্টা চলছে।

এ সময় দুই শিশু শিক্ষার্থীর হদিস না পেয়ে দুশ্চিন্তায় ভুগছেন পরিবারের সদস্য ও স্বজনরা। এতে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়ছেন।

পরিবারের সদস্যরা জানান, বাড়ি থেকে বের হওয়ার সময় রাকিব মিয়ার পরনে সবুজ রঙের পাঞ্জাবি এবং মছুদুর রহমান রাহীর পরনে নীল রঙের পাঞ্জাবি পরিহিত ছিলো। তাদের সন্ধান পেলে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যরা।

যোগাযোগ: মোবাইল নং ০১৮১২-৫০৬৪১৯ অথবা ০১৮২৭-১৩৭৩৩২।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্র, নিখোঁজ, মাদ্রাসা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন