আলীকদমে ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ

fec-image

বান্দরবানের আলীকদমে উপজেলা ছাত্রদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার স্বরুপ একাদশ শ্রেণির মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৫) সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ ঘটিকার সময় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আলীকদম উপজেলা শাখার আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ।

বই বিতরণ অনুষ্ঠানে ৫ জন মেধাবী শিক্ষার্থী ও ৩৫ জন পাহাড়ী-বাঙ্গালী ছাত্র-ছাত্রীদের মাঝে বই তুলে দেওয়া হয়েছে।

বই বিতরণ ও ছাত্র সমাবেশে আলীকদম উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. নুরুল সাফা ভূঁইয়া বাবু’র সভাপিত্বে এবং আলীকদম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস ম্যামাচিং মার্মা,সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বান্দরবান জেলা বিএনপি।

এই সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রদলের (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলাম।

বই বিতরণ ও ছাত্র সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বান্দরবান জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার সাবেক মেয়র জাবেদ রেজা,আলীকদম উপজেলা বিএনপি’র আহ্বায়ক মো. মাশুক আহমেদ,আলীকদম উপজেলা বিএনপর সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভুট্টো, বাংলাদেশ জাতীয়তাবাদী দল আলীকদম সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো আবুল কালাম, সদর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক মো. আবু হানিফ, আলীকদম উপজেলা যুবদলের সভাপতি মো. ইলিয়াছ মিয়া,উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মারুফ হোসেন,৩নং নয়াপাড়া ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক মো. ফরিদ উদ্দিনসহ উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সারাদেশে বিএনপি যখন গণতান্ত্রিক পন্থায় শান্তিপূর্ণভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কোন সভা সমাবেশ এর আয়োজন করে তখন পুলিশ বাহিনী কে দিয়ে আমাদের অধিকার আদায় বন্ধ করতে চায়। মাঠে যেন কেউ কোন মিছিল মিটিং করতে না পারে সে জন্য সরকার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার ষড়যন্ত্র করছে। এই সরকারও ক্ষমতায় টিকে থাকতে পারবে না। নির্যাতন নিপিড়ন হত্যা,গুম আর রাষ্ট্রের টাকায় লুটপাট শুরু করেছে। একদিন তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, ছাত্র, বই বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন