চকরিয়ায় বাস চাপায় কলেজ ছাত্র নিহত, আহত ১

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাসগাড়ির চাপায় টমটম (ইজিবাইক) গাড়ির যাত্রী মো. মোবারক হোসেন (২৪) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় আবদুর রহিম (৪০) নামে এক ব্যক্তি আহত হয়। চিরিংগা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন।

রবিবার (৬ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নস্থ মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোবারক হোসেন উপজেরার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নুনাছড়ি গুচ্ছগ্রাম এলাকার জালাল আহমদের ছেলে ও চকরিয়া সরকারি কলেজের ডিগ্রী ১ম বর্ষের ছাত্র। অপর আহত আবদুর রহিম কাকারা ইউনিয়নের সাকের মোহাম্মদ চর এলাকার শামসুল আলমের ছেলে।

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ উপপরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হারবাং ইউনিয়ন থেকে ব্যাটারি চালিত (টমটম) রিক্সাযোগে চিরিঙ্গা যাচ্ছিল কলেজ পডুয়া শিক্ষার্থী মো. মোবারক হোসেন। পথিমধ্যে মহাসড়কের জিদ্দাবাজার নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি যাত্রীবাহি হানিফ বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে টমটম গাড়িকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে মোবারক হোসেন মারা যায়। এছাড়াও দুর্ঘটনায় আবদুর রহিম (৪০) নামে এক ব্যাক্তি গুরুতর আহত হয়। আহত রহিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। চিরিংগা হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন। এ ঘটনায় হাইওয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ করেছেন।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার (ইনচার্জ) এসআই খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করা হয়। আহত এক ব্যক্তিকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করা হয় বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, চকরিয়া, ছাত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন