রামু উপজেলা চেয়ারম্যান আহমেদুল হক চৌধুরীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন

রামু প্রতিনিধি:   
রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আহমেদুল হক চৌধুরী। তিনি গতকাল বৃহস্পতিবার (২২ মে) বেলা বারটার দিকে সেখানে যান এবং স্বাস্থ্য সেবার খোঁজ খবর নেন। এ সময় ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের সাথে এক সৌজন্য বৈঠকে উপজেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থাসহ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত করার প্রতিশ্রুতি দিয়ে রামু উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। সর্বস্থরের জনগন বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে উপজেলা পরিষদে পাঠিয়েছে। আমি জনগনকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে বদ্ধ পরিকর। তাই তিনি জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে সকলের সহযোগিতা কামনা করেন। হাসপাতালের ডাক্তার, টেকনোলজিষ্ট, কর্মকর্তা কর্মচারীর স্বল্পতা নিরসনে স্বাস্থ্য মন্ত্রনালয়সহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরে অবহিত করবেন বলে জানান তিনি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আহমেদুল হক চৌধুরী আন্তঃবিভাগ, বহিঃবিভাগসহ হাসপাতালের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং হাসপাতালে দায়িত্বরত ডাক্তার, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন