রোয়াংছড়িতে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন

????????????????????????????????????

স্টাফ রিপোর্টার :
বান্দরবানের রোয়াংছড়িতে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার বাজার মাল্টিপারপাস সভাকক্ষে উপজেলা আওয়ামীলীগের জরুরী সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য মংপু মাষ্টারকে সভাপতি ও থোয়াইচ প্রু মারমাকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

সভায় কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা বলেন, সন্ত্রাসীরা যে দলেরই হোক না কেনো তাদের প্রতিরোধ করতেই হবে। প্রধানমন্ত্রীর নিদের্শ দিয়েছেন, যে কোন মূল্যে জঙ্গি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের প্রতিরোধ করতে হবে। এরা সমাজের, রাষ্ট্রের এবং জাতির শুত্রু। আগামী ২৯ জুলাইয়ের মধ্য তারিখের মধ্যে বিভিন্ন শ্রেনীর পেশাজীবি লোকজনকে নিয়ে আওয়ামীলীগের নেতৃত্বে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের নিদের্শ দেন তৃণমুল নেতাকর্মীদের।

এ সময় উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটি’র সদস্য বাদল কান্তি দাশ গুপ্ত, মংপু মাষ্টার, দীপক কুমার ভট্টচার্য, প্রতিজয় তঞ্চঙ্গ্যা, উচাইনিং মারমা, সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা, নেইতন বুইতিং, উপজেলা কার্যকরী কমিটির সহ- সভাপতি শিশির তঞ্চঙ্গ্যা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন