লংগদুতে ছাত্রলীগের মানববন্ধন

DSC06650--3

লংগদু প্রতিনিধি:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে ফাঁসি ও ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে মানববন্ধন করেছে লংগদু উপজেলার রাবেতা মডেল কলেজ শাখা ছাত্রলীগ।

সোমবার সকাল এগারটায় কলেজ সড়কে কলেজ শাখা ছাত্রলীগের সদস্য মোঃ হৃদয়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউল হক, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ খান রাজু, উপজেলা সদস্য বাবলা দাশ, দয়াময় চক্রবর্তী, মোঃ হানিফ, আল মাহমুদ, মোঃ রোকন, মোঃ কাউসার, রাবেতা কলেজ শাখা ছাত্রলীগের সদস্য মোঃ আমীর, মোঃ নুর আলম।

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধুকে সপরিবারে খুনের কারণে বাঙালী জাতীর কপালে যে কলঙ্ক লেগেছে তা কোনদিন মুছে যাবার নয়। বঙ্গবন্ধুর খুনির প্রেতাত্মারা এখনও দেশের বাইরে ঘোরাঘুরি করছে। তাদেরকে অনতি বিলম্বে গ্রেফতার করে দেশে ফিরিয়ে এনে ফাঁসি দিতে হবে।

বক্তারা সরকারের নিকট ২১ আগস্ট বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে বলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দিপংকর তালুকদারের নেতৃত্বে লংগদু উপজেলা ছাত্রলীগ ঐক্যবদ্ধ আছে এবং আগামী নির্বাচনে জয়ের জন্য একতাবদ্ধ হয়ে কাজ করে যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন