লংগদুতে জাতীয় শোক দিবসের নানা কর্মসূচী পালিত

লংগদু প্রতিনিধি:  
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪০তম শাগাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করেছে। কর্মসূচীর মধ্যে ১৪ আগস্ট শিশু কিশোরদের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজন করা।

১৫ আগস্ট সকাল ৯টায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা, সকাল দশটায় শোক র‌্যালী, সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, উপজেলা রিসোর্স সেন্টারে হেফজ, হাম-নাত ও রচনা প্রতিযোগিতা, মসজিদ, মন্দির ও ক্যায়াংয়ে বিশেষ প্রার্থনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজীত আলোচনা সভায় সভাপতিত্ব করেন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ। উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা দিলিপ কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদরে চেয়ারম্যান মোঃ তোফজ্জল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলম, লংগদু থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মোঃ আজগর আলী, লংগদু মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীর শাহ নেয়াজ, ডেপুটি কমান্ডার খোরশেদ আলম।

এছাড়া অতিথির মধ্যে উপেজলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান নুরজাহান বেগম, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও শিক্ষকগণ এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন