পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ আহত ১৪

আহত

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রছাত্রীসহ ১৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

জানা যায়, রোববার দুপুর ২টায় বরইতলী পেকুয়া মগনামা সড়কের পেকুয়া উপজেলার আলহাজ্ব কবির আহমদ চৌধুরীর বাজারের পশ্চিম পাশে ভোলায়াঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী সিএনজিকে বাঁচাতে গিয়ে ম্যাজিক গাড়ীটি রাস্তার পাশে একটি  গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় গাড়ীতে থাকা স্কুল ছাত্রছাত্রীসহ অন্তত ১৪ জন যাত্রী আহত হয়। আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতাল সহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এদিকে গুরুতর আহতদের মধ্যে দু’জন স্কুল ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এদেরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত গুরুতর আহত ২ স্কুল ছাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

অন্যান্য আহতরা হলেন- পেকুয়া বাজারের ব্যবসায়ী মো: হোছাইন(৬৫), পেকুয়া জিএমসি ইনস্টিটিউটের নবম শ্রেণীর ছাত্রী খতিজা বেগম(১৫), ৭ম শ্রেণীর ছাত্রী মোরশিদা বেগম(১৪), পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী হাছিনা বেগম (১৩), ৬ষ্ট শ্রেণীর ছাত্রী আয়েশা ছিদ্দিকা, পেকুয়া মডেল কেজি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র শাহরিয়া মাহমুদ (১৩), ৬ষ্ট শ্রেণীর ছাত্র ফয়সাল মাহমুদ আতিক(১২), মিকাত(১৩) ও মনিরউল্লাহ(১৩)।

ওই গাড়িতে থাকা আরও কয়েকজন যাত্রী আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে পেকুয়া থানার এসআই জুয়েল এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শসহ বিভিন্ন হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেয়। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার ম্যাজিক গাড়িটি জব্দ করেছে পুলিশ।

এদিকে ঘটনার সময় দুর্ঘটনা কবলিত ম্যাজিক গাড়ির ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন