লংগদুতে দীপংকর তালুকদার : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাই

DSC01117
নিজস্ব প্রতিবেদক, লংগদু, রাঙ্গামাটি :

আসন্ন ১০ম জাতীয় নির্বাচনে রাঙ্গামাটি আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার ৫ জানুয়ারি জনগণের কাছে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, চুক্তির মাধ্যমে পার্বত্যাঞ্চলে শান্তির সুবাতাস বইছে। আ.লীগ সরকার পাহাড়ের উন্নয়ন ও শান্তির জন্য ব্যাপক কাজ করেছে। এই ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকাকে নির্বাচিত করতে তিনি দলমত নির্বিশেষে সকলের প্রতি এই আহ্বান জানিয়েছেন।

রোববার সন্ধ্যায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বক্তব্যে দীপংকর তালুকার এসব কথা বলেন।

মাইনীমুখ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়রম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতাব্বর, সহ সভাপতি মাহাবুবুর রহমান, জেলা যুব লীগরে সভাপতি মো. আকবর হোসেন, এছাড়া উপজেলা আ.লীগ সভাপতি আব্দুল বারেক সরকার, আব্দুর রব ফরায়েজি, মাহাফুজুর রহমান, লংগদু উপজেলার ভাইস চেয়ারম্যান মো. জানে আলম, আব্দুর রহীম চেয়ারম্যান, শাহ নজরুল ইসলাম।
 
দীপংকর তালুকদার বলেন, চুক্তির মাধ্যমে অধিকার বঞ্চিত পাহাড়িরা অধিকার পেয়েছে। তার মানে এই নয় যে বাঙালিদের অধিকার খর্ব করা হয়েছে। চুক্তির আগে বিরাজমান পরিস্থিতির কারণে পাহাড়িরা যেমন ক্ষতিগ্রস্থ হয়ে উদ্ভাস্তু হয়েছে তেমনি বাঙালিরাও ক্ষতিগ্রস্থ হয়েছে। সুতরাং উদ্ভস্তু পুনর্বাসনের তালিকায় বাঙালিদের নামও দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, বিগত দিনে আ.লীগ স্থানীয় উন্নয়নে কী অবদান রেখেছে তা যাচাই করে দেখবেন। যদি ভাল হয়ে থাকে তাহলে আবারো নৌকায় ভোট দেবেন।

দীপংকর তালুকদার বলেন, আমার রাজনৈতিক ও নির্বাচনী প্রতিদ্বন্দ্বি বন্ধুরা সবসময় জনগণকে বিভ্রান্তিমূলক ব্যাখ্যা দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা আমাদের করা উন্নয়নগুলো দেখেন না। আবার নিজেরাও কিছু করেন না। বিগত কয়েক বছরে পার্বত্যাঞ্চলে আমরা যে স¤প্রীতির বন্ধন গড়ে তুলেছি তা যেন কোন মতে বেস্তে না যায়, সেই লক্ষ্যে তিনি নৌকা মার্কায় ভোট দিতে সবাইকে উদ্ধুদ্ধ করার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর তালুকদার, নির্বাচন, পার্বত্য চট্টগ্রাম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন