লংগদুতে বন্যহাতির আক্রমণে এক ব্যাক্তি নিহত

12080052_749888708471533_945212525100901238_o

লংগদু প্রতিনিধি

রাঙামাটির লংগদুু উপজেলার গুলশাখালীর রাজাপাড়া এলাকায় বন্যহতির আক্রমণের শিকার হয়ে আহাদ আলী (৫০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী সূত্র জানায়, গুলশাখালী ইউনিয়নের রাজাপাড়া এলাকার বাসিন্দা আহাদ আলী ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত দশটার সময় চৌমুহনী বাজার থেকে রাজাপাড়াস্থ বাড়ি ফেরার পথে তাঁর বাড়ি থেকে আনুমানিক তিনশ গজ দূরে রাস্তায় বন্যহাতির কবলে পড়ে। বন্যহাতি তাকে আঘাত করলে সে রাস্তা থেকে দৌড়ে জঙ্গলে পালিয়ে বাঁচার চেষ্টা করেও বাঁচতে পারেনি। ঘটনাস্থলেই সে প্রাণ হারায়।

মঙ্গলবার রাতে আহাদ আলী বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা ধারণা করেছিল যে, সে হয়তো কোনো আত্মীয়-স্বজনের বাড়িতে থেকে গেছে। কিন্তু পরের দিনও যখন সন্ধান পাওয়া যাচ্ছিল না তখন বাড়ির সদস্যরা তাঁর খোঁজে নামেন। অবশেষে বাড়ি থেকে আনুমানিক তিনশ গজ দূরে রাস্তার পাশে জঙ্গলে আহাদ আলীর লাশ খুঁজে পান তারা। মৃত আহাদ আলীর মাথা ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

পরে থানায় খবর দেয়া হলে লংগদু থানার এসআই মো. জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। উদ্ধারের পর নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। এ ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন