লংগদুতে বিদায়ী ও নবাগত জোন কমাণ্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

DSC00275 copy

নিজস্ব প্রতিনিধি, লংগদু ॥
রাঙ্গামাটির লংগদুতে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি মূল্যায়নে বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গগনদের লংগদু সেনা জোনের উদ্যোগে মতবিনিময় সভা ও জোন কমান্ডারের বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

মঙ্গলবার বেলা এগারটায় জোনের চিত্তবিনোদন কক্ষে আয়োজিত মতবিনিমিয় সভায় সভাপতিত্ব করেন, লংগদু জোনের জোন কমান্ডার লে. কর্ণেল সালাহ উদ্দীন খালেদ। বক্তব্যে তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই এলাকায় আইন শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। ভাল পরিবেশ বজায় রাখতে সকলকে মনে প্রাণে চাইতে হবে। সে জন্য সব পক্ষ থেকে সহযোগিতা করতে হবে। তিনি নবাগত জোন কমান্ডারকে সকলের নিকট পরিচয় করে দেন এবং সকলের  সহযোগিতা কামনা করেন।

অতিথি হিসেবে অন্যাদের মধ্যে  বক্তব্য রাখেন, নবাগত জোন কমান্ডার কর্ণেল আজাহার উদ্দীন আহম্মেদ, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম, লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু ইউপি চেয়ারম্যান সুখময় চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান ও মো. রাসেল মিয়া । এসময় জোনের বিভিন্ন সেনা কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন