লক্ষ্মীছড়ি জোন সদরে মাসিক নিরাপত্তা সভা অনুষ্ঠিত

DSC_0412

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি সেনা জোন এর উদ্যোগে আয়োজিত মাসিক নিরাপত্তা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার লক্ষ্মীছড়ি জোন সদরে অনুষ্ঠিত এ নিরাপত্তা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মুহম্মদ নুরুল আমিন, পিএসসি।

জোন কমান্ডার এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক বজায় থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানান। লক্ষ্মীছড়ি বাজার পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকদের সতর্কতামূলক কার্যক্রমে অংশ নেয়া এটি একটি মহতি উদ্যোগ বলে বক্তব্যে উল্লেখ করেন। আগামীতেও যে কোনো ভালো কার্যক্রমের সাথে জোন সদর পাশে থাকবে বলে জানান।

জোন কমান্ডার শান্তি সম্প্রীতি বজায় রাখার স্বার্থে যে কোনো পরিস্থিতি সবাই মিলে মোকাবেলা করার আহবান জানান। এছাড়াও আগমীকাল ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম দিন, ২৬শে মার্চ স্বাধীনতা দিবস, বাংলা নববর্ষ, বৈসাবি ও ইউপি নির্বাচনসহ যাবতীয় কর্মসূচী যেন সকলের অংশ গ্রহণের মধ্য দিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা যায় সেই পরামর্শ ও দিক নির্দেশনা দেন। পাশাপাশি আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং সকল জাতি-ধর্ম নির্বিশেষে বৈসাবি উদযাপন করতে পারে সেই আহবান জানান জোন কমান্ডার।

লক্ষ্মীছড়ি জোন উপ-অধিনায়ক মেজর মো. মনিরুল ইসলাম, জোনের এ্যাডজুটেন্ট সেকেন্ড লেফটেন্যান্ট মো. শরিফুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান, লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্যপ্রু মারমা, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন বেপারী, উপজেলা বিএনপি সভাপতি মো. ফোরকান হাওলাদার, হাসপাতালের মেডিকেল অফিসার মো. রাসেল, ইউপি চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা, দুল্যাতলী ইউপি চেয়ারম্যান অংকজাই মারমা, বিআরডিবি কর্মকর্তা শফিউল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, হাইস্কুলের প্রধান শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিক, মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় চাকমা, পোস্টমাস্টার মোস্তাফিজুর রহমানসহ এলাকার হেডম্যান কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন