লামায় গাছ ভর্তি ট্রাক খাদে পড়ে নিহত ১

সড়ক দুর্ঘটনায় নিহত

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলার লামা-সুয়ালক সড়কের টংগঝিরি এলাকায় গাছ ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে ঘটনাস্থলে ১ জন নিহত হয়েছে। নিহত কাঠ ব্যবসায়ী মো. মহিউদ্দিন (৩৫) লামা উপজেলার সরই ইউনিয়নের আন্দারী প্রধানঝিড়ি এলাকার বাসিন্দা মৃত আনচার আলীর ছেলে ।

জানা গেছে, গজালিয়া ইউনিয়নের চিন্তাবর পাড়া থেকে কাঠ বোঝায় করে সরই যাওয়ার পথে টংগঝিরি বড় পাহাড় নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফিটনেস ও লাইসেন্স বিহীন ট্রাকটি পাহাড়ের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মো. মহিউদ্দিন মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ীর ড্রাইভার মো. বশর পালিয়ে যায়। গাড়িটির মালিক লোহাগাড়া এলাকার ব্যবসায়ী মো. খোরশেদ মিয়া।

ট্রাক দূর্ঘটনায় নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান জানান, লাশ উদ্ধার করে নিহতের বাড়ি আন্দারী এলাকায় আনা হয়েছে। স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ, নিহতের পরিবারের সিদ্ধান্ত নিয়ে লাশের শেষ কার্য্য সম্পাদন করা হবে।

উল্লেখ্য, লামা উপজেলায় সহস্রাধিক ট্রাক, মিনি পিকআপ, ট্রাক্টর ও জীপ প্রতিনিয়ত যাত্রী ও মালামাল আনা নেয়া করে। যার অধিকাংশ ফিটনেস ও লাইসেন্স বিহিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন