লামায় দুই উপজাতীয় জমজ শিশু অপহরণ

অপহরণ

স্টাফ রিপোর্টার:

বান্দরবানের লামায় জমজ দুই সহোদর উপজাতীয় শিশুকে অপহরণ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করেছে অপহরণকারীরা। অপহৃত শিশু দুইটি লামা উপজেলায় ইয়াংছাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। মঙ্গলবার বিকালে বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে তাদেরকে অপহরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছোটপাড়ার বাসিন্দা উহ্লামং মার্মার জমজ ছেলে অংনাইচো মার্মা (৮) ও অংনাইচিং মার্মা (৮) বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে ৫ টার দিকে অপহরণকারীরা অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তিন ঘণ্টা পর অপহরণকারীরা মোবাইল ফোন করে অভিভাবকদের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। এঘটনা জানাজানি হলে বিদ্যালয়ের ছাত্র ও অভিভাবকরা আতঙ্কিত হয়ে পড়ে। তারা দ্রুত অপহরণকারীদের গ্রেফতার ও শিশুদের উদ্ধারের দাবী জানিয়েছে।

স্থানীয় গ্রাম পুলিশ ছাথোয়াইচিং মার্মা বলেন, দুর্বৃত্তরা মঙ্গলবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে অপহৃতদের বাবা উহ্লাচিং মার্মার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। সাথে সাথে তারা অপহরণের বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানায় জানান।

এদিকে দুই যমজ শিশু অপহরণের সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, অপহৃতদের উদ্ধারে পুলিশি তৎপরতা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন