লামায় মৎস চাষ ব্যবস্থাপনা বিষয়ক পরামর্শ সেবা প্রদান

IMG_20160623_104458 copy

লামা প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলায় আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস ২০১৬ উপলক্ষে উপজেলা মৎস কর্মকর্তার উদ্দ্যোগে বুধবার সকাল ১০ ঘটিকায় উপজেলা মৎস কর্মকর্তার কার্য্যালয়ে মৎস চাষ ব্যবস্থাপনা বিষয়ক পরামর্শ সেবা প্রদান করা হয়েছে।

দিনব্যাপী অনুষ্ঠিত পরামর্শ সেবায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস কর্মকর্তা রাশেদ পারভেজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস সম্প্রসারণ কর্মকর্তা আনোয়ার কামাল, সহকারী মৎস কর্মকর্তা এ কে এম মোজাম্মেল হকসহ উপজেলা মৎস অফিসের কর্মকর্তারা।

লামা উপজেলার প্রায় শতাধিক মৎস চাষীর উপস্থিতিতে দিনব্যাপী মৎস চাষ ব্যবস্থাপনা বিষয়ক পরামর্শ সেবায় বক্তারা মৎস চাষের সকল নিয়ম পুকুর সংস্কার পূর্ব প্রস্তুুতি পোনা অবমুক্ত করনসহ প্রযুক্তি নির্ভর দ্রুত বর্ধনশীল লাভজনক মৎস চাষের বিষয়ে বিস্তারিত অলোচনা দিকনির্দেশনাসহ মৎস চাষী ও জেলেদের জন্য সরকার প্রদত্ত সুযোগ সুবিদা ও গৃহিত উদ্দ্যেগের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মৎস কর্মকর্তা রাশেদ পারভেজ বলেন লামা উপজেলার প্রতিটি মৎস চাষীকে প্রয়োজনিয় সকল পরামর্শ ও সহযোগিতা প্রদান করতে আমরা সর্বদা প্রস্তুুত সরেজমিনে আমরা প্রত্যেক পুকুর পরিদর্শন করে পরামর্শ সেবা দিব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন