লামায় ৯৫০ পিস ইয়াবাসহ সিএনজি ড্রাইভার আটক

fec-image
লামা উপজেলা সদরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসে পার্সেল বুকিং করতে এসে ৯৫০ পিস ইয়াবাসহ সিএনজি ড্রাইভার সাইফুল ইসলামকে (২২) লামা থানার পুলিশ আটক করেছে।
বুধবার (১৯ জুলাই) দুপুরের দিকে সিএনজি ড্রাইভার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একটি পার্সেল বুকিং করতে আসলে কুরিয়ার সার্ভিস ইনচার্জ এর সন্দেহ হইলে থানায় খবর দেয়। পরে লামা থানার অফিসার ইনচার্জ সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইয়াবাসহ ড্রাইভারকে আটক করেন।
সুন্দরবন কুরিয়ার সার্ভিসের লামা ইনচার্জ সাজেদুল মাওলা জানান, আজ বুধবার ১১টার দিকে একজন কুরিয়ার সার্ভিসে মোবাইল করে জানান রূপসী পাড়ার একটি আইন শৃঙ্খলা বাহিনীর ক্যাম্প হইতে একটি পার্সেল বুকিং এর জন্য পাঠানো হবে। পার্সেলটি বুকিং করে বর্ণিত ঠিকানায় পাঠানোর জন্য জানান। দুপুর ২.৩০টার সময় একই ব্যাক্তি মোবাইল করে জানান রূপসী পাড়া হইতে পার্সেলটি পাঠানো হয়েছে।
সিএনজি ড্রাইভার সাইফুল ইসলাম (২২) সুন্দরবন কুরিয়ার সার্ভিসের লামা শাখায় উপস্থিত হয়ে পার্সেলটি জমা দিয়ে বলেন, এটি রূপসী পাড়া থেকে প্রেরণ করা হয়েছে। ঐ ব্যক্তি নাকি আপনাদের সাথে মোবাইলে কথা বলেছে। কুরিয়ার সার্ভিসের ইনচার্জ পার্সেলটি চেক করলে ইয়াবা দেখতে পান। তাৎক্ষণিক বিষয়টি লামা থানার অফিসার ইনচার্জকে অবহিত করা হয়। লামা থানার পুলিশের ইনচার্জ শামিম শেখ জানিয়েছেন এই বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, ড্রাইভার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন