শেখ হাসিনার পাতানো নির্বাচন এদেশের জনগন প্রতিহত করবে- ইউসুফ চৌধুরী

মাটিরাঙ্গা প্রতিনিধি, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী শেখ হাসিনার পাতানো নির্বাচন এদেশের জনগন প্রতিহত করবে উল্লেখ করে সরকারকে পাতানো নির্বাচনের পথ থেকে সরে আসার আহবান জানিয়ে বলেন, জনগনের মতের বাইরে গিয়ে অতীতেও কোন শক্তি টিকে থাকতে পারেনি, আপনারও পারবেন না। তিনি অবিলম্বে তথাকথিত সর্বদলীয় মন্ত্রীসভা বাতিলের আহবান জানিয়ে বলেন, জনগণ এ মন্ত্রীসভা মানেনা।

তিনি আজ শুক্রবার বিকালে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূনর্বহাল ও আটক কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি, পাতানো নির্বাচন বন্ধ, সর্বদলীয় মন্ত্রীসভা বাতিলের দাবীতে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানীর সভাপতিত্বে বিএনপি‘র দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, পৌর বিএনপির সাধারন সম্পাদক মো: বাদশা মিয়া সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে মো: তৈয়ব আলী কোম্পানী বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি দাবী করে বলেন, সরকার ষড়যন্ত্রমুলকভাবে বিএনপির কেন্দ্রীয় নেতাদের জেলে আটকে রেখেছে। কেন্দ্রীয় নেতাদের জেলে আটকে রেখে পাতানো নির্বাচন করা যাবেনা বলে হুশিয়ারী উচ্চারণ করেন তিনি। বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও প্যানেল মেয়র মো: নুরুল আমিন নুরু, সহ-দপ্তর সম্পাদক মোহাম্দ উল্যাহ, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো: বদিউল আলম, সাধারন সম্পাদক মো: হারুন অর রশীদ, মাটিরাঙ্গা পৌর যুবদলের সভাপতি মো: আবুল কালাম আযাদ, সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিরর খোন্দকার জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক মো: শাহজালাল কাজল, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমানসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরের পর থেকেই বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে সমবেত হতে থাকে। এসময় মাটিরাঙ্গা পৌরসভার ৮ ও ৯নং ওয়ার্ড সংগ্রাম কমিটির ব্যানারে সংগ্রাম কমিটির আহবায়ক শাহজালাল কাজলের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে যোগ দেয় ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। সমাবেশের পুর্বমুহুর্তে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরীর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গা পুরাতন হাসপাতাল সড়কস্থ দলীয় কার্যালয় থেকে শুরু করে তবলছড়ি চত্বর হয়ে থানা টিলার মোড় ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে মাটিরাঙ্গা পৌর ছাত্রদল, যুবদলের নেতাকর্মীসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন