সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সকলকে সতর্ক থাকতে হবে: লে. কর্নেল জিল্লুর রহমান

27.07.2016_Matiranga zone NEWS Pic

সিনিয়র রিপোর্টার:

সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে গুইমারা রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার লে. কর্নেল মো. জিল্লুর রহমান পিএসসি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ গোটা সমাজকে ধ্বংস করে দিতে পারে। সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন দল বা সম্প্রদায় নেই উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিবাদ আমাদের সকলেরই শত্রু। ঘরে ঘরে জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান তৈরী করতে হবে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে লে. কর্নেল মো. জিল্লুর রহমান পিএসসি উপরোক্ত কথা বলেন। নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

তিনি বলেন, জঙ্গীবাদ মোকাবেলায় পারিবারিক ভাবে নিজেদের সন্তানকে জঙ্গীবাদ বিরোধী শিক্ষা দিতে হবে। নিজেদের সন্তান কোথায় যায়, কি করে এসবের খোজ খবর রাখতে হবে। স্কুল কলেজগুলোতে জঙ্গিবাদ বিরোধী তৎপরতা বাড়াতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন‘র পদস্থ সামরিক কর্মকর্তা ছাড়াও মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আবুল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খায়রুল আলমসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যা, কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন