সাজেকে মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ এবং বিএনপি’র বিজয় র‌্যালি

kcসাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ এবং বিএনটি পৃথক পৃথক র‌্যালি ও বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

বুধবার সকাল ৮.৩০টায় বাঘাইহাটে স্থাপিত সাজেক আওয়ামী লীগ এর কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে আওয়ামী লীগ দিনের কর্মসূচী শুরু করে। র‌্যালিটি বাঘাইহাটের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করে পরে র‌্যালিটি আবার কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় আলোচনা সভায় সভাপতিত্ত্ব করেন সাবেক সাজেক থানা আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান, ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজেক থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সুজিৎ দে এছাড়া আরও উপস্থিত ছিলেন সাজেক থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রহমত উল্লাহ,

আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন সরকার একাত্তরের চেতনা লালন করে শহীদদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় মানবতাবিরোধী অপরাধে রাজাকার আলবদরদের বিচার ও শুরু হয়েছে এবং কয়েকটি রায় ও কার্যকর করা হয়েছে। স্বাধীন বাংলাদেশের স্বপ্ন পূরণে আমাদের সবাইকে একযোগে সঠিক পথে এগিয়ে যেতে হবে।

অন্যদিকে মহান বিজয় দিবস উদাযাপন উপলক্ষে বাঘাইছড়ির সাজেকে বিজয় র‌্যালি করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠন। ১৬ ডিসম্বের সকাল ৯.৩০টায় সাজেক ইউপি কর্যালয়ের সামনে থেকে র‌্যালি বের হয়ে বাঘাইহাটের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন পরে র‌্যালিটি আবার ইউপি কার্যালয়ের এসে শেষ হয়।

এসময় র‌্যালীতে অংশ গ্রহন করেন সাজেক থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক বাদশা আলম ও রায়হান, যুবদলের সভাপতি ইউসুফ আলী বাবুল, ছাত্রদলের সভাপতি নাছির উদ্দিন, শ্রমিক দলের সভাপতি আবুল কাশেম সহ এর অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন