সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় বান্দরবানের মুক্তিযোদ্ধা নিহত

fec-image

সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার:

ঢাকা থেকে বান্দরবানে আসার পথে বাস উল্টে মুক্তিযোদ্ধা জুলফিকার আলী (৭০) নিহত হয়েছেন। বুধবার সকালে সীতাকুন্ডের বাশঁবাড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বান্দরবানের মুক্তিযোদ্ধা মো. আব্দুল জলিল ও সেলিম আহমেদ চৌধুরী জানান, মুক্তিযোদ্ধা জুলফিকার আলী ঢাকায় মন্ত্রণালয়ে একটি মিটিং-এ যোগ দিতে গিয়েছিলেন। ঢাকা থেকে বান্দরবানের উদ্দেশ্যে ফেরার পথে চট্টগ্রামের সীতাকুন্ডের বাঁশবাড়িয়া বাজার এলাকায় শ্যামলী পরিবহন বাসটি উল্টে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
তিনি মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে শরীয়তপুর জেলার বিভিন্ন জায়গায় পাকিস্থানী হানাদার বাহিনীদের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন। দেশ স্বাধীন হওয়ার পর তিনি বান্দরবানে এসে শহরের আর্মি পাড়ায় বসবাস শুরু করেন। মরহুমের চার মেয়ে, দুই ছেলে ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বান্দরবান জেলার মুক্তিযোদ্ধা পরিবার শোক প্রকাশ জানিয়েছেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর ফহমিদ জানান, সকালে শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-১৬৯২) ঢাকা থেকে চট্টগ্রামে যাচ্ছিল। পথে বাঁশবাড়িয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু‘জন নিহত হন। দুর্ঘটনায় আহত হয়েছেন ১৩ জন। আহতদের সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন