হাইভোল্টেজ ম্যাচে ভারতকে ২৭৪ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

fec-image

বিশ্বকাপের ১৩তম আসরের হাইভোল্টেজ ম্যাচে ভারতকে ২৭৪ রানের টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড। রবিবার (২২ অক্টোবর) ধর্মশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে কিউইদের ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক রোহিত শর্মা।

ড্যারিল মিচেলের সেঞ্চুরিতে ৫০ ওভারে ২৭৩ রানে অলআউট হয়েছে নিউজিল্যান্ড। টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুটা ভাল করতে পারেনি নিউজিল্যান্ড। দলীয় ১৯ রানের মাঝে দুই ওপেনারকে হারায় কিউরা। ডেভন কনওয়ে ৯ বলে শূন্য ও উইল ইয়াং ২৭ বলে ১৭ রান করে সাজঘরে ফিরে যান। এরপর ড্যারিল মিচেল ও রাচিন রবীন্দ্র মিলে ১৫৯ রানের জুটি গড়ে শুরুর চাপ সামাল দেন। দলীয় ১৭৮ রানে ৮৭ বলে ৭৫ রান করে আউট হন রাচিন রবীন্দ্র।

তার বিদায়ের পর দ্রুত ফিরে যান অধিনায়ক টম ল্যাথাম। এরপর ক্রিজে আসেন গ্লেন ফিলিপস। অন্যপ্রান্তে সাবলীল ব্যাটিংয়ে ১০০ বলে নিজের সেঞ্চুরি পূর্ণ করেন ড্যারিল মিচেল। গ্লেন ফিলিপসকে সঙ্গে নিয়ে ৩৮ রানের জুটি গড়েন তিনি। দলীয় ২৪৩ রানে ২৬ বলে ২৩ রানে আউট হন গ্লেন ফিলিপস। ফিলিপসের বিদায়ের পর দ্রুত ৩ উইকেট হারায় কিউইরা। এরপর একাই লড়াই চালিয়ে যান মিচেল। ইনিংসের এক বল বাকী থাকতে ১২৭ বলে ১৩০ রান করে আউট হন তিনি।

এরপরেই আউট হন লকি ফার্গুসন। শেষ পর্যন্ত ৫০ ওভারে ২৭৩ রানে অলআউট হয় নিউজিল্যান্ড। ভারতের পক্ষে মোহাম্মদ সামি নেন ৫টি উইকেট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন