চকরিয়ায় ময়লাযুক্ত পানি চলাচলে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৩

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় রমজানের শেষদিন বৃষ্টি ও ময়লাযুক্ত পানি চলাচলে বাঁধা দেয়ার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দেশীয় তৈরি ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে বয়োবৃদ্ধ নারীসহ একই পরিবারের ৩ ব্যক্তিকে আহত করা হয়েছে।

শুক্রবার(১৫জুন) সন্ধ্যা ৬টার দিকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোড়ের মাঝের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় আহত ব্যক্তিরা হলেন, ওই এলাকার মৃত নজির আহমদের পুত্র বয়োবৃদ্ধ আবুল কাসেম প্রকাশ রাজা (৬০) তার বিবাহিত কন্যা মোস্তফা বেগম (৩২) ও আবুল কাসেমের পুত্রবধূ মো. মোস্তফিজুর রহমানের স্ত্রী জোবাইদা বেগম (২৮)। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এনিয়ে আহত পরিবারের পক্ষথেকে থানায় অভিযোগ দায়ের করেছে বলে সূত্রে জানায়।

স্থানীয় ও আহতের পারিবারিক সূত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোডের মাঝের পাড়া এলাকায় আবুল কাসেম প্রকাশ রাজা’র বসতভিটার উপর দিয়ে পাশ্ববর্তী একই এলাকার মোস্তাক আহমদের পুত্র আবুল শামা তার পুত্র রুবেল বৃষ্টির জমে থাকা ও ময়লাযুক্ত পানি চলাচল করলে এতে বাঁধা দেয় আবুল কাসেম। তার সীমানা দিয়ে পানি না নেয়ার জন্য নিষেধ করলে আবুল শামা তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে আবুল কাসেম রাজার সাথে।

একপর্যায়ে আবুল শামার নেতৃত্বে তার ভাই মনজুর আলম তার অপর ভাই আবদুল খালেক ও আবুল শামার পুত্র রুবেল দেশীয় তৈরি ধারালো অস্ত্র নিয়ে আবুল কাসেমের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। ওইসময় বাধা দিতে গেলে আবুল কাসেমের বিবাহিত কন্যা মোস্তফা ও তার পুত্র জোবাইদা বেগমকেও আবুল শামার লোকজন মারধর করে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে আহত জোবাইদা বেগম বাদী হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে আহত পরিবারের সদস্যরা জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হামলার ঘটনার ব্যাপারে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগটি থানার উপপরিদর্শক অপু বড়ুয়াকে সরেজমিন তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে। ঘটনার সত্যতা পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন