নাসিরনগরে হামলার বিচার দাবীতে আলীকদমে মানববন্ধন

alikadam-banarban-manabbandhon-news

আলীকদম প্রতিনিধি:

ব্রা‏হ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিচার দাবী করে বান্দরবানের আলীকদম উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল দশটায় কেন্দ্রীয় হরিমন্দির পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত মানববন্ধনে উপজেলার হিন্দু সম্প্রদায়, বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। স্ব-স্ব ব্যানারে মানববন্ধনে অংশ নেয় শ্রীমৎ ভগবত গীতা সংঘ, সনাতনী যুব ঐক্য পরিষদ, গীতা শিক্ষা কেন্দ্র ও রাধা গোবিন্দা ভাগবত শিক্ষা কেন্দ্র। এছাড়াও কয়েকটি সংগঠন এতে অংশ নেয়।

মানববন্ধনে সুকুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, সৎসংঘ কেন্দ্রের প্রতিষ্ঠাতা বন বিহারী দে, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, সাবেক সাংগঠনিক সম্পাদক সমর রঞ্জন বড়ুয়া, সনতনী যুব ঐক্য পরষদের সিনিয়র সহ-সভাপতি তপন কান্তি দে ও ডা. সুজিত কান্তি দে। মানববন্ধন তত্ত্বাবধানে কেন্দ্রীয় হরিমন্দির পরিচালনা কমিটির সেক্রেটারি সন্তোষ কান্তি দাশ ও সঞ্চালনায় ছিলেন শিবুধন কর্মকার।

বক্তারা নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, মন্দির ও প্রতিমা ভাংচুরের নিন্দা জানান। পাশাপাশি দোষীদের শনাক্ত ও বিচারের মুখোমুখি করার দাবীও জানান তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন