মাটিরাঙ্গায় পপুলার প্রিন্টিং প্রেসের যাত্রা শুরু

17888359_693386160863985_293427078_n

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

আত্মপ্রত্যয়ী যুবক মো. কামরুল ইসলামের উদ্যোগে মাটিরাঙ্গায় যাত্রা শুরু করেছে পপুলার প্রিন্টিং প্রেস। সোমবার সন্ধ্যায় মাটিরাঙ্গার তবলছড়ি চত্বরে কাশেম বিল্ডিংয়ের দোতলায় ফিতা কেটে পপুলার প্রিন্টিং প্রেসের উদ্বোধন করেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. শামছুল হক।

এসময় মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতির আহবায় মো. আবুল হাশেম ভুইয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী মিয়া ও ভবন মালিক মো. আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. শামছুল হক উদ্যোক্তা চার তরুণের প্রশংসা করে তিনি তাদের ব্যবসায়িক সাফল্য কামনা করেন।

পপুলার প্রিন্টিং প্রেসের উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা বাজারের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন