উখিয়ায় ৬`শ পরিবারকে উপজেলা বিএনপির সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ৬০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উখিয়া উপজেলা বিএনপি সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী।

বুধবার (২৯ এপ্রিল) সকাল ১০ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে একেএনসি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সরওয়ার জাহান চৌধুরী বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অসহায় মানুষের পাশে দাঁড়াও আহ্বানে সাড়া দিয়ে সাবেক এমপি শাহজাহান চৌধুরীর নির্দেশনায় আমরা উখিয়ায় ইউনিয়ন, ওয়ার্ড ভিত্তিক কাজ করেছি।

এই মাসের ৩ তারিখ থেকে আমরা এই কার্যক্রম আরম্ভ করেছি, যা এই পর্যন্ত ৫ হাজারের বেশি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছি। আমরা মনে করি আমরা যারা সমাজ সেবা, জনসেবা করি সবাইকে এগিয়ে আসা উচিত।

তিনি আরও বলেন, এই সময়ে রাজনৈতিক দৃষ্টিকোণে আমাদের পার্থক্য থাকলেও মতবাদ ভূলে গিয়ে সরকারি দল, বিরোধী দল সবাই এগিয়ে আসুন। উখিয়ার মানুষকে বাঁচানোর জন্য, উখিয়াকে বাঁচানোর জন্য দল দলমত নির্বিশেষে সব কিছু উর্ধ্বে রেখে উখিয়ার মানুষের কল্যাণের জন্য ঐক্যবদ্ধভাবে বিত্তবান, রাজনীতিবিদ, সমাজপতি এবং সমাজকে যারা ভালোবাসেন, সমাজ নিয়ে কাজ করতে চান সবার প্রতি অনুরোধ দরিদ্র মানুষের পাশে আসুন।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী রাজিব, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম সিকদার, রাজাপালং ইউনিয়ন বিএনপি দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক নুর আমিন সিকদার, উপজেলা যুবদলের আহ্বায়ক সাইফুর রহমান সিকদার, যুবনেতা সাদমান জামি চৌধুরী, উপজেলা শ্রমিক দলের সভাপতি এনাম রাজিব, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রিদুয়ানুর রহমান, যুবনেতা সাইফুল সিকদার, মো. শাহজাহান, ছাত্রনেতা ইমরান খান, যুবনেতা ইসমাইলসহ প্রমূখ।

দলীয় ও ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় মানুষের পাশে থাকবেন বলে জানান সাবেক এই উপজেলা চেয়ারম্যান। এবং পরিশেষে সবাইকে ঘরে থেকে নিরাপদে থাকার আহ্বানও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, করোনা, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন