কক্সবাজার সৈকতে ৩পর্যটককে ছুরিকাহত:নগদ টাকাসহ মোবাইল ছিনতাই

fec-image

একদিকে করোনার প্রভাবে কক্সবাজার সৈকত পর্যটক শূন্য। এর উপর কিছু পর্যটক এলেও তারা নিরাপত্তা হিনতায় ভোগছেন কক্সবাজারে সৈকতে। সমুদ্র সৈকত এলাকায় তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারীরা।

রবিবার (১৫ মার্চ) দিবাগত রাতে সৈকতের শৈবাল পয়েন্টের ঝাউবিথীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ৩ জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত পর্যটকরা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী নাঈম শেখ (২৫), ঢাকার মিরপুরের পল্লবী এলাকার গার্মেন্টস ব্যবসায়ী সালাউদ্দিন রাজ্জাক (৩১) ও মোশাররফ হোসেন জনি (৩২)। তাদের মধ্যে নাঈম শেখের অবস্থা গুরুতর বলে জানা গেছে ।

এর আগে স্থানীয় আবুল কালাম নামের এক ব্যবসায়ীকে সৈকতের শেবাল পয়েন্টে ছিনতাইকারীরা গলা চেপে ধরে সর্বস্ব লুটে নিয়ে যায়।

আহত সালাউদ্দিন রাজ্জাক বলেন, রোববার রাতে রেঁস্তোরা থেকে খাবার খেয়ে তারা তিনজন সমুদ্র উপভোগের জন্য বের হয়ে ঝাউবিথীতে হাঁটতে শুরু করে। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে ৭-৮ জনের একটি দল এসে ঘিরে ফেলে।

একপর্যায়ে ছুরি দেখিয়ে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ও ৩টি মোবাইল ছিনিয়ে নেয়। এরপর ধস্তাধস্তি ও চিৎকার শুরু করলে ছিনতাইকারীর দল ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সৈকতের লাইফ গার্ড কর্মী মোহাম্মদ সরওয়ার হোসেন বলেন, চিৎকার শুনে বীচ কর্মী খোরশেদ আলম এগিয়ে যায়। দেখাযায় রক্তাক্ত অবস্থায় তিনজন পর্যটক পড়ে আছে। পরে তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মাসুম খাঁন জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, কক্সবাজার, ছিনতাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 + thirteen =

আরও পড়ুন