কোটবাজারে কিশোর ফোরকান হত্যার ঘটনায় আটক-২

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার কোর্টবাজারে গলাকেটে কিশোর ফোরকান হত্যার ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলো রাজাপালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের মৃত আলি আহমদের পুত্র শাহ আলম (২৮) ও রত্নাপালংয়ের বাদশাহ মিয়ার ছেলে আকতার হোসেন(৩৯)।

সোমবার(১১ জানুয়ারি) দুপুরে আটকের বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা উখিয়া থানার উপ পরিদর্শক নুরে আলম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় ফোরকানের পিতা বশির আহমদ বাদী হয়ে উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২৭(১০/০১/২০২১ইং)। এ মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। এর মধ্যে দুইজনকে আটক করা হয়েছে বলে উখিয়া থানার ডিউটি অফিসার জানিয়েছেন।

উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন, ইতিমধ্যে কিশোর ফোরকান হত্যাকাণ্ডের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ১০ই জানুয়ারি রবিবার দুপুর ১২টায় উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনের শাহ আলম ডেকোরেটার্স থেকে রত্নাপালং ইউনিয়নের তেলিপাড়া গ্রামের বশির আহমদের ছেলে ফোরকান প্রকাশ কালু(১৪) এর গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে গতরাত ৮টার দিকে নিহত ফোরকান প্রকাশ কালুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রত্নাপালং তেলিপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, কোটবাজারে, হত্যার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + ten =

আরও পড়ুন