খাগড়াছড়ি “জোন কাপ ফুটবল টুর্নামেন্টে” শুরু

fec-image

খাগড়াছড়ি স্টেডিয়ামে অত্যান্ত আনন্দের সাথে বহু লোকের সমাগমের মাধ্যমে জনপ্রিয় খেলা “জোন কাপ ফুটবল টুর্নামেন্ট” ২০২০ উদ্বোধন হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) বিকালে  প্রধান অতিথি বক্তব্যে খাগড়াছড়ি সদর জোন (বিজয়ী বাইশ) অধিনায়ক লে. কর্ণেল জাহিদুল ইসলাম বলেন, বাংলাদেশে ফুটবল একটি জনপ্রিয় খেলা। জাতি, ধর্ম, বর্ণ সকলে মিলে উদ্যোগী হই তবে এখান থেকে বের হয়ে আসবে অনেক প্রতিভাবান খেলোয়াড়।

তিনি আরও বলেন, ফুটবল খেলার প্রতিটি মুহুর্ত ভরে থাকে আনন্দ উল্লাস ও টান টান উত্তেজনায়। পার্বত্য চট্টগ্রামের আবহাওয়া এবং পরিবেশ ফুটবল খেলার জন্য অত্যন্ত উপযোগী। যার প্রমান আগের জোন কাপগুলোতে পেয়েছেন। এবারের জোন কাপ ফুটবলেও প্রতিভাবান খেলোয়াড় পাওয়া যাবে বলে তিনি আশা করেন। জীবনের একঘেয়েমি কাটিয়ে দেহ ও মনকে প্রফুল্ল রাখতে খেলাধুলা অত্যন্ত গুরুত্তপূর্ণ একটি বিষয়।

খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, পৌর মেয়র মো. রফিকুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমাসহ সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবারে টুর্নামেন্টে ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হচ্ছে,নবীন স্মৃতি সংসদ, ঠাকুরছড়া জাগরণ ক্লাব, ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব, ফুরুং নিসাল ক্লাব, নব জাগরন সংঘ, নবজাগরণীয় সংঘ ক্লাব, মারমা যুব কল্যাণ ক্লাব, সানরাইজ ক্লাবসহ ৮টি দল অংশ নিচ্ছে।

এছাড়া উদ্বোধনী খেলায় সূর্য শিখা ক্লাব ও ফুরুং নিসাল ক্লাব উভয়ের বিপক্ষে খেলায় অংশগ্রহণ করে। আগামী ১৪ জানুয়ারি বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে এর ফাইনাল খেলার মধ্য দিয়ে এ টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্য, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 7 =

আরও পড়ুন