ঘোড়াঘাটের ইউএনও, মুক্তিযোদ্ধার সন্তান ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

fec-image

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও এবং মুক্তিযোদ্ধা সন্তান ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে দীঘিনালা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

রোববার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা কমপ্লেক্সের সামনে এক ঘন্টার মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার এনামুল হক।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মোঃ এরশাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক ডেপুটি কমান্ডার মোতালেব সুফী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান এবং মোঃ মহাসিন মিয়া প্রমূখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা ঘোড়াঘাটের ইউএনও এবং মুক্তিযোদ্ধা সন্তান ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যে হামলাসহ চট্টগ্রামের বাঁশখালী-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের প্রত্যক্ষ মদদে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানের উপর হামলার তীব্র নিন্দা জানান।

এছাড়া ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়ে চট্টগ্রামের বাঁশখালী-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য পদ বাতিল করে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি জানান। এছাড়া মুক্তিযোদ্ধা  পরিবার সুরক্ষা আইন পাশের দাবি জানানো হয়।

মানববন্ধন কর্মসূচির পর সারাদেশে মুক্তিযোদ্ধাদের উপর হামলার প্রতিবাদ এবং মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন পাশের দাবি জানিয়ে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানববন্ধন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন