বাঘাইছড়ি পৌরসভার ক্ষমতা হস্তান্তর, নতুন প্রশাসক ইওএনও শরিফুল ইসলাম

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার বর্তমান পরিষদের মেয়াদ শেষ হওয়ায় নতুন নির্বাচনের তফসিল ও তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১৫ ই জুন নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করতে রাতদিন কাজ করছে উপজেলা নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীগণ।

নতুন নির্বাচনের তারিখ ঘোষণা করায় বর্তমান পৌর পরিষদকে বিলুপ্ত ঘোষণা করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। মঙ্গলবার (২৪ মে) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয় । বিজ্ঞপ্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামকে নতুন পৌর প্রশাসক হিসেবে নিয়োগ করা হয় ।

তারই ধারাবাহিকতায় রবিবার (২৯ মে) সকাল ১১ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের নিকট দায়িত্ব হস্তান্তর করেন বর্তমান মেয়র জাফর আলী খান। স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও পৌর পরিষদের সকল সদস্যদের উপস্থিতিতে পৌরসভার ফাইল হস্তান্তর করেন মেয়র জাফর আলী খান, এসময় পৌরসভার সচিব নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

দায়িত্ব বুঝে নিয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, ক্ষমতার পালাবদলের এটি একটি চলমান প্রক্রিয়া, আমার উপর ন্যাস্ত দায়িত্ব আপনাদের সকলের সহযোগিতায় সততার সহিত পালন করার চেষ্টা করব। এসময় মেয়র জাফর আলী খান উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে দোয়া কামনা করেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পৌরসভা, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

আরও পড়ুন