রাঙামাটিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

রাঙামাটিতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১১ নভেম্বর) বিকেলে সংগঠনটির দলীয় কার্যালয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমীন।

রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শিমুল দাশ মানিকের সঞ্চালনায় এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দীন বাবুল, সাংগঠনিক সম্পাদক জমীর উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মমতাজ উদ্দীন, যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য মুজিবুর রহমান, মহিলা যুবলীগের জেলা সভাপতি রোকেয়া আক্তার, রাঙামাটি সদর যুবলীগের সভাপতি আবু মুছা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, মৎস্যজীবি লীগ জেলা শাখার সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ করিমসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দরা বক্তৃতা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

আলোচনা সভায় বক্তারা বলেছেন, যুবলীগ দেশ মাতৃকার জন্য কাজ করছে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলীয় কার্যক্রম, সংগ্রামে অংশ নিয়ে নিজেদের অস্তিত্বের জানান দিচ্ছে। যুবলীগ অতীতে তার মহতি কার্যক্রম পরিচালনা করে দেশের মানুষের অন্তরে জায়গা করে নিয়েছে। দেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষায় যুবলীগ জীবন বাজি রেখে যুদ্ধ করতে গ্রস্তুত বলে বক্তারা জানান।

আলোচনা শেষে আগত অতিথিরা সংগঠনটির কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদযাপন করেন। এর আগে সংগঠনটি রাঙামাটি শহরের রিজার্ভবাজারন্থ অটোরিক্সা স্টেশন একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, যুবলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন