রামুর বড়বিলে সেতুর বেইজ ঢালাই উদ্বোধন : সেতু হলে বদলে যাবে ১০ গ্রামের চিত্র

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ বড়বিল গ্রামের মগঘাট গর্জই খালের উপর নির্মাণাধীন বীর মুক্তিযোদ্ধা এমদাদ মিয়া চৌধুরী সেতুর ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ইয়াহিয়া চৌধুরী জানান, কক্সবাজার ও রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল (এমপি) মহোদয়ের আন্তরিকতার ফসল হিসাবে এই ব্রীজটি আমরা পেয়েছি। ব্রীজটির নির্মাণ কাজ সম্পন্ন হলে ইউনিয়নের ১০ গ্রামের লোক সহজেই চলাচল সহ পাল্টে যাবে গ্রামের চিত্র। তাই তিনি মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপিকে বড়বিল বাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানান।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল ১০টার সময় জেলা নির্বাহী প্রকৌশলী এল জি ইডি কক্সবাজার মোঃ আনিছুর রহমান নিজেই উপস্থিত থেকে বেইজ ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন। তিনি বলেন কোন ধরনের দুর্নীতির সুযোগ নেই। শতভাগ গুনগত মান ঠিক রেখে কাজ বুঝে নেওয়া হবে। তাছাড়া নো কম্প্রোমাইজ নিতীতে কাজ চলবে।

এসময় আরও উপস্থিত ছিলেন রামু উপজেলা প্রকৌশলী মোঃ নুরুল ইসলাম, আল নজির ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছানসহ এলাকার গন্যমান্যরা।

উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ নুরুল ইসলাম জানান, ২ কোটি ৪৫ লাখ টাকা ব্যায়ে নির্মানাধীন ব্রীজটির কাজের দায়িত্ব পেয়েছেন ঠিকাদারি প্রতিষ্ঠান আসাদ কনস্ট্রাকশন। ঠিকাদার মোঃ নুরুল ইসলাম ও এনামুল হক জানান দ্রুত গতিতে কাজের গুনগত মান ঠিক রেখে আমরা কাজ করে যাচ্ছি। আমরা স্থানীয়দের সার্বিক সহযোগিতা চাই এই কাজের জন্য।

গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছৈয়দ মোঃ নজরুল ইসলাম বলেন, মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের আন্তরিকতার ফসল হিসাবে আজ কোটি টাকা ব্যয়ে ব্রীজ নির্মাণ করা হচ্ছে। পাশাপাশি রাস্তাঘাট, কালভার্ট-বাড়িঘরসহ নানান উন্ময়নমুলক কাজ এমপি মহোদয়ের আন্তরিকতায় হয়েছে আগামীতেও হবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, রামু, সেতুর বেইজ ঢালাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − fifteen =

আরও পড়ুন