অ্যাড. মোজাম্মেল হকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার :

বান্দরবানে অ্যাডভোকেট মো. মোজাম্মেল হকের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে আদলত, রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তিনি ৬/৭ দিন আগে চোখ ও শারীরিক চিকিৎসা নিতে ভারতে যান। রোববার হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর পাচটায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী এবং তিন পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। দীর্ঘদিন তিনি নানা জটিল রোগে ভূগছিলেন।

মরহুম অ্যাডভোকেট মো. মোজাম্মেল হক বান্দরবান জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ছিলেন।

সিনিয়র আইনজীবীর মৃত্যুতে জেলা ও দায়রা জজ এবং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচার কার্যক্রম স্থগিত (কোর্ট রেফারেন্স) করা হয়েছে।

তার মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈহ্লা, সাধারণ সম্পাদক কাজি মজিবর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ইলিয়াছুর রহমান, আওয়ামী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মো. ইকবাল করিমসহ বিভিন্ন মহল পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে পরিবার সূত্রে জানা যায়, মরহুম অ্যাডভোকেট মো. মোজাম্মেল হকের লাশ সোমবার রাতে বিমান যোগে ঢাকায় পৌঁছার কথা রয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে মরহুমের জানাজার নামাজ হওয়ার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন