আওয়ামী লীগে যোগদান করলেন গুইমারার ধনাঢ্য ব্যবসায়ী  ইকবাল হোসেন

গুইমারা প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে গুইমারা উপজেলার ধনাঢ্য ব্যবসায়ী  ইকবাল হোসেন আওয়ামী লীগে যোগদান করেছেন।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার নেতৃত্বে হাজীপাড়া মসজিদের সামনে আনুষ্ঠানিকভাবে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলাপরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে তিনি যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী সহ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা ,সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী তথ্য ও গবেষণা সম্পাদক ডা. নুরুন নবী সহ অনেকে।

এ সময়ে নব যোগদানকৃত ইকবাল হোসেন দেশে আওয়ামী লীগ সরকার যে পরিমাণ উন্নয়ন করেছে নৌকায় ভোট না দিলে দেশের সাথে বেঈমানি করা হবে উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আওয়ামী লীগে যোগদান করেছি।

যোগদানের পূর্বে সে বিএনপির কর্মি  ছাড়াও হাজীপাড়া মসজিদ কমিটির সভাপতি সহ সমাজ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

যোগদান অনুষ্ঠানে গুইমারা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা ইকবালকে অভিনন্দন জানিয়ে বলেন, উপজেলার হাজীপাড়ায় সরকারের উন্নয়নে মুগ্ধ হয়ে তিনি বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছে।

এ সময়ে জেলাপরিষদের চেয়ারম্যান বলেন, দেশের উন্নয়নে ইকবালের মত সকলে স্বেচ্ছায় অংশগ্রহন করলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে।

নবযোগদান কৃতকে তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানান।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের জন্য নব যোগদানকৃত ইকবাল হোসেন তার বাড়িতে নৈশ ভোজের আয়োজন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন