খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে নির্বাচনে গুইমারাতে আবু ইউসুফ চৌধুরীর মত বিনিময়

BNP Council Pic

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ওয়াদুদ ভুইয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়ে গুইমারা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, ওয়ান-ইলেভেন থেকে শুরু করে দলের দু:সময়ে আবু ইউসুফ চৌধুরী অনেক ত্যাগ স্বীকার করেছেন। তারা আবু ইউসুফ চৌধুরীকে দু:সময়ের কান্ডারী উল্লেখ করে বলেন, তাকে আবারো মূল্যায়নের সময় এসেছে।

বৃহস্পতিবার বিকালে গুইমারা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির কাউন্সিল উপলক্ষে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আবু ইউসুফ চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

গুইমারা উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোহাম্মদ ইউসুফ, গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম শেখ, উপজেলা বিএনপির সহ-সভাপতি সাইদ মোহাম্মদ মিলন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন বাদল, ও উপজেলা বিএনপির সহ-ছাত্রবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সোহাগসহ বিএনপি, যুবদদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমূখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে মনোনয়নে দ্বিতীয়বারের মতো তাকে সমর্থন দেয়ার জন্য আবু ইউসুফ চৌধুরী গুইমারা উপজেলা বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদেরই লোক। তিনি অতীতের ন্যায় ভবিষ্যতেও সুখে-দু:খে দলের নেতাকর্মীদের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন। তিনি বলেন, সকল লোভ-লালসার উর্ধ্বে উঠে বিএনপিকে সুসংগঠিত করার মধ্যদিয়ে আমাদের প্রিয় নেতা ওয়াদুদ ভুইয়ার হাতকে শক্তিশালী করতে হবে।

সভাপতির বক্তব্যে গুইমারা উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মো. মোখলেছুর রহমান আবু ইউসুফ চৌধুরীকে দলের পরীক্ষিত নেতা দাবি করে বলেন, তিনি গুইমারা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকর্মীর পরিক্ষীত অভিভাবক। অতীতের ন্যায় আগামী দিনেও গুইমারা বিএনপির প্রতিটি নেতাকর্মী তার সাথে থাকবে। দলের বৃহত্তর স্বার্থে তাকে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবানও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন