আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজ এখন ঢাকায়, দেখতে পারবেন না সমর্থকরা

fec-image

এক দিনের সফরে ঢাকায় এসে পৌঁছেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও।

সোমবার (৩ জুলাই) ভোরে তাকে বহন করা প্লেনটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে আমস্টারডাম থেকে স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনিটে প্লেনে ওঠেন মার্টিনেজ। তিনি বাংলাদেশে থাকবেন ১১ ঘণ্টার মতো। এরপর বিকেলে কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

মার্টিনেজকে কলকাতা ও ঢাকায় এনেছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। তিনি জানান, ঢাকায় বিমানবন্দর থেকে তিনি সরাসরি চলে যাবেন হোটেলে। সেখান থেকে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে স্পন্সর প্রতিষ্ঠানের হেড অফিসে যাবেন। ওখান থেকে দুপুর ২টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাবেন মার্টিনেজ। ওই সাক্ষাতের পরই বাংলাদেশ ছাড়বেন তিনি।

মার্টিনেজের এই সফর নিয়ে কলকাতায় হইচই পড়ে গেলেও ঢাকায় তেমন প্রচার-প্রচারণা নেই। এর বড় কারণ, বিশ্বজয়ী এই গোলরক্ষকের সঙ্গে সাধারণ সমর্থকদের দেখা হওয়ার সম্ভাবনা নেই। ফলে আর্জেন্টিনা ফুটবল দলকে নিয়ে বাংলাদেশের মানুষের যে উন্মাদনা তার সঙ্গে পরিচয় হচ্ছে না মার্টিনেজের।

অথচ এই উন্মাদনার কথা জেনেই বাংলাদেশে আসার আগ্রহের কথা নিজেই জানিয়েছিলেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। গত মে মাসে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ঢাকা আসার খবর নিশ্চিত করেছিলেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা, গোলরক্ষক, ঢাকা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন