আলীকদমে জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির জনসভা অনুষ্ঠিত

Alikadam Jongi News. 21-08-2016

আলীকদম প্রতিনিধি:

বান্দরবানের আলীকদম উপজেলা জঙ্গী ও সন্ত্রাস বিরোধী কমিটি’র উদ্যোগে রবিবার আলীকদম প্রেসক্লাব চত্ত্বরে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, জেলা জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি’র সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

জনসভার পূর্বে উপজেলা সদরে জঙ্গী ও সন্ত্রাস বিরোধি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে প্রেসক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক।

সাবেক ছাত্রনেতা কফিল উদ্দিন বিএসসির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাঈল, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থোয়াইচাহ্লা মার্মা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামান, ফিলিপ ত্রিপুরা, চিংয়েক ম্রো, লামা পৌর মেয়র জহিরুল ইসলাম, উপজেলা জঙ্গী ও সন্ত্রাস বিরোধি কমিটির সদস্য সচিব ও সাবেক ইউপি চেয়ারম্যান মংব্রাচিং মার্মা, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, উপজেলা পরিষদ মসজিদের ইমাম মাওলানা একেএম আইয়ুব খান, মাতামুহুরী শিশু কল্যাণ অনাথালয়ের পরিচালক উ’ উইচারা ভিক্ষু ও মুক্তিযোদ্ধা জেডএ দিদারুল ইসলাম।

বক্তারা বলেন, চারদলীয় জোট সরকারের আমলে দেশে জঙ্গীবাদের বিস্তার লাভ করে। বর্তমানের এ চক্রটি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত আছে। জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির মাধ্যমে সরকার দেশব্যাপী সন্ত্রাস প্রতিরোধে কাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন