আলীকদমে নৌকার সমর্থনে শেষ প্রচারণায় গণজোয়ার

fec-image

বান্দরবানের ৩০০ নং সংসদীয় আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সমর্থনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলীকদমে সর্বশেষ শোভাযাত্রা ও নির্বাচনীয় পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল ৪টায় আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠ থেকে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রচারণা উপলক্ষে মিছিল শুরু হয়ে উপজেলা পরিষদ হয়ে মিছিলটি বাস টার্মিনালে চত্বরে গিয়ে সমাপ্ত করে একটি নির্বাচনীয় পথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শেষে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

পথসভায় মোস্তফা জামাল রাশেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ ইকবাল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সহ-সভাপতি দুংড়িমং মার্মা, সাধারণ সম্পাদক অংশোথোয়াই মার্মা, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, সদর ইউনিয়নের চেয়ারম্যান নাছির উদ্দীন, ৩ নং নয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ কফিল উদ্দিন ও ৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্রাপুং ম্রো ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বান্দরবান, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন