আলীকদম উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মহিলা আ.লীগের আহ্বায়ক ব্যরী মার্ম

Beary.Marma

আলীকদম প্রতিনিধি :

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতার ঘোষণা দিয়েছেন আলীকদম উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মিসেস ব্যরী মার্মা। দল থেকে বঞ্চনার অভিযোগ এনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে তিনি প্রার্থীতার কথা জানিয়েছেন।

আজ মঙ্গলবার ব্যরী মার্মা জানান, তার পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার প্রয়াত শ্বাশুর মংবাঅং কার্বারী আলীকদম উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি নিজেও উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। সুদীর্ঘ ২০ বছরের রাজনৈতিক জীবনে আওয়ামী পরিবারের সদস্য হিসেবে সক্রিয় রয়েছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে স্থানীয় আওয়ামী লীগের কতিপয় বিতর্কিত নেতার ইন্ধনে তাকে দল থেকে দূরে সরিয়ে দেয়া হচ্ছে। রাজনৈতিকভাবে করা হচ্ছে অবজ্ঞা অবহেলা।

তার রাজনৈতিক জীবনে ইতোপূর্বে স্থানীয় বিভিন্ন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে এলাকায় ব্যাপক পরিচিতি পেয়েছেন দাবী করে মিসেস ব্যরী মার্মা বলেন, সরাসরি চেয়ারম্যান পদে পাহাড়ি উপজেলা আলীকদমে এই প্রথম কোন নারী প্রার্থীতা করবেন। তার আশা ভোটাররা দলমত নির্বিশেষে একজন নারী প্রার্থী হিসেবে তাকে উপজেলা পরিষদের প্রতিনিধি হিসেবে বেছে নিবেন।

এদিকে গতকাল সোমবার উপজেলা নির্বাচনে আলীকদমে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছেন জেলা আওয়ামী লীগ। জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাতুল বড়ুয়া বলেন, দলীয় প্রার্থী ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। তবে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেউ প্রার্থী হলে পরিণতি তাকেই ভোগ করতে হবে। আ’লীগ নেতাকর্মীরা জেলার সিদ্ধান্তেই ঐক্যবদ্ধ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন