ইসলামপুর ইউনিয়ন পরিদর্শনে ইউএনও

ঈদগাঁওয়ে লবণ কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা

fec-image

কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকরিয়া উপজেলার লবণ শিল্প এলাকা ইসলামপুর ইউনিয়ন পরিদর্শন করেছেন। তিনি প্রথমে ইউনিয়ন পরিষদ এবং পরে জনসেবা সম্পৃক্ত বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।

সোমবার (২১ আগস্ট) বিকালে তিনি এ পরিদর্শনে যান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকারিয়া দুপুরের দিকে প্রথমে ইসলামপুর ইউনিয়ন পরিষদে পৌঁছালে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আলমের নেতৃত্বে ইউপি সদস্যবৃন্দ ও কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি পরিষদ কেন্দ্রীক বিভিন্ন সেবার খোঁজ খবর নেন । পরে ইউনিয়ন ডিজিটাল সেন্টার, নাপিতখালি কমিউনিটি ক্লিনিক, ইসলামপুর ইউনিয়ন খাদ্য বান্ধব ডিলারের গুদাম ও স্টক ভেরিফাই স্থল পরিদর্শন করেন। পরে তিনি দেশের দ্বিতীয় বৃহত্তম লবণ শিল্প এলাকা ইসলামপুরের বিসিক শিল্প এলাকায় বিএসটিআই ও স্যানটারি পরিদর্শকের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে এক লবণ মিল মালিককে বৈধ কাগজপত্রের অপ্রতুলতা এবং অস্বাস্থ্যকর পরিবেশে লবণ প্রক্রিয়াজাতকরণের দায়ে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এসময় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, ইউপি সচিব, স্যানিটারি ইন্সপেক্টর, ফিল্ড অফিসার, বিএসটিআই ও ঈদগাঁও থানার মোবাইল টিম উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, জরিমানা, লবণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন