উখিয়ায় পরিবার পরিকল্পনা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু

Pic Ukhiya 02.05.16 02
নিজস্ব প্রতিনিধি :
যুব দম্পতিদের জন্য পরিবার পরিকল্পনা কার্যক্রম বিষয়ক ২ দিন ব্যাপী পেইড পিয়ার ভলান্টিয়াদের প্রশিক্ষণ কর্মশালা সোমবার উখিয়া উপজেলা পরিষদ সম্মেলণ কক্ষে শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহা পরিচালক ও অতিরিক্ত সচিব মো. ওয়াহিদ হোসেন।

উখিয়া পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজিত মায়ের হাসি প্রজেক্টের সহযোগিতায় এ প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন, জেলা উপ-পরিচালক মো. আমির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ও যুগ্ন সচিব মো. ফজলুল হক, এম সি এইচ এর পরিচালক ডা. মো. শরীফ, সি সি এস ডিপি ডাইরেক্টর ডা. মো. মাইন উদ্দিন চট্টগ্রামের এফ পি সি এসটি কিউ এটি উপ-পরিচালক ডা. মো. রুকন উদ্দিন ও উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছেনুয়ারা বেগম।

ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারী প্রোগ্রাম অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাইন উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপ-পরিচালক ও প্রোগ্রাম ম্যানেজার ডা. মাহমুদুর রহমান, উখিয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মৃদুল কুমার আচার্য সদর উপজেলা কর্মকর্তা নাজমুল হাসান, সহকারী প্রোগ্রাম অফিসার মিসেস সোহানী।

প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার জালিয়াপালং ও রাজাপালং ইউনিয়নের ৪৮ জন পেইড ভলান্টিয়ার, পরিবার কল্যাণ পরিদর্শিকা ও পরিবার পরিকল্পনা পরিদর্শক অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন