কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্টে পর্যটকের মৃত্যু

index

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার শহরের কলাতলী’র হোটেল-মোটেল জোন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পর্যটক নিহত হয়েছেন।
রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকায় আবাসিক হোটেল নির্সগ ও সুইট সাদাফের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ওয়াহিদুজ্জামান অমি (১৮) ঢাকার আদাবর থানার শ্যামলী ক্লাব মাঠ এলাকার ৭/২ সড়কের আবাসিক ভবন ‘শ্যামল ছায়া’ এর বাসিন্দা সাবেকুজ্জামান এলিনের ছেলে। তিনি ধানমন্ডি এলাকায় অবস্থিত একাডেমিয়া স্কুলে এ-লেভেলের শিক্ষার্থী।

নিহতের পিতা ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলে জানান, কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঈদের পরদিন পিতা-মাতাসহ ওয়াহিদুজ্জামান কক্সবাজার বেড়াতে আসেন। তারা কলাতলীর হোটেল-মোটেল জোন এলাকার আবাসিক হোটেল নিসর্গে অবস্থান নেন।

রোববার বিকালে ঢাকা থেকে নিজেদের সঙ্গে আনা গাড়ী তার পিতা সাবেকুজ্জামান চালিয়ে হোটেলের পার্কিং থেকে বের হচ্ছিলেন। সড়কে বের করতে গাড়ীর সামনে দাঁড়িয়ে ওয়াহিদুজ্জামান ডানে-বামে সিগন্যাল দেখিয়ে পিছনের দিকে হেটে যাচ্ছিলেন। এক পর্যায়ে সড়কের পাশে থাকা বৃষ্টিতে ভেজা বিদ্যুতের খুঁটির সাথে লেগে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. রফিকুল ইসলাম জানান, সড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলাম। এক পর্যায়ে একটি প্রাইভেট নোহা গাড়ী সড়কের বের করে আনার জন্য এক যুবককে সিগন্যাল দিতে বৈদ্যুতিক খুঁটির সাথে লেগে স্পৃষ্ট হতে দেখে এগিয়ে যাই। এসময় নিহতের পিতা সন্তানকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে আমি রাবারের স্যান্ডেল ও শুকনো লাঠি দিয়ে প্রথমে পিতাকে জীবিত উদ্ধার করি। পরে ওয়াহিদুজ্জামানকে মূর্মুষাবস্থায় তাকেও উদ্ধার করা হয়।

পরিদর্শক (তদন্ত) বখতিয়ার জানান, নিহতের পিতা সাবেকুজ্জামান ময়নাতদন্ত ছাড়া সন্তানের লাশ নিয়ে যেতে লিখিতভাবে আবেদন জানিয়েছেন। এব্যাপারে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন