কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নববধূ নিহত

fec-image

কক্সবাজারের পেকুয়ায় ইটবোঝাই ট্রাকের চাপায় নববধূ সুমাইয়া আক্তার (২০) নিহত হয়েছেন ও স্বামী আরফাত হোছাইন (২৫) আহত হয়েছেন।

বুধবার (১৩ মার্চ) রাত সাড়ে ৭ টায় পেকুয়া-মগনামা সীমান্ত সেতু কাটাফাঁড়ি ব্রিজ সংলগ্ন বাইন্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

দুইজনেই মোটরসাইকেলের আরোহী। স্বামী-স্ত্রী কে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে নববধূ সুমাইয়া আক্তার (২০) কে মৃত্যু ঘোষণা করে এবং স্বামী আরফাতকে উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরণ করে।

নিহত নববধূ সুমাইয়া আক্তার (২০) চকরিয়া পৌর সভার ৯ নং ওয়ার্ড ভাঙার মুখ মৌলভীকুম এলাকার মৃত বদিউল আলমের মেয়ে। আর স্বামী আহত আরফাত হোছাইন একই উপজেলার পৌরসভার কাহারিয়াঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের পুত্র।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার এস আই রাশেদ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি ও মোটরসাইকেল জব্দ করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মগনামা থেকে পেকুয়া মুখী ২ জন আরোহী একটি মোটরসাইকেল নিয়ে আসছিল এমন সময় ঘটনাস্থলে পৌঁছলে পেকুয়া বাজারের দিক থেকে আসা ইটবোঝাই ট্রাক মোটরসাইকেল কে মুখোমুখি জোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল সহ একজন আরোহী নিচে পড়ে যায়। মহিলা আরোহীটি গাড়ি থেকে ছিটকে পড়লে পিছন থেকে পুনরায় ট্রাকটি এসে চাপা দেয় এবং গাড়ি খাদে পড়ে যায়।

হতাহতের পরিবার সূ‌ত্রে জানা যায়, তিন মাস আগে পারিবারিকভাবে আরফাত ও সুমাইয়ার বিবাহ ঠিক হয়। বিবাহ সম্পন্ন হলেও স্বামীর ঘরে এখনো তুলে নেওয়া হয়নি। ঈদের পরে সামাজিকভাবে তুলে নিয়ে যাওয়ার দিনক্ষণও ধার্য করা আছে। কিন্তু নিয়তির খেলা সড়ক দুর্ঘটনায় তাদের সেই স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিলো। তারা আরও জানান, ঘটনার দিন তারা বাইক নিয়ে মগনামার সাবমেরিন নৌঘাঁটি দেখতে আসছিল। ওইখানে ইফতার ও করে তারা বাড়ি ফেরার পথে এ ঘটনায় পতিত হল। আরফাতের অবস্থা আশঙ্কা জনক বলে জানান তারা।

এ বিষয়ে পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন নিহতের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন