ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪

fec-image

ঝালকাঠিতে সিমেন্টবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা কয়েকটি গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলে ১২ জন নিহত এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন ১২ জন।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে জেলার গাবখান সেতু টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে। খবরটির সত্যতা নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) মো. আফরুজুল হক।

পুলিশ সূত্রে জানা যায়, গাবখান সেতু টোল প্লাজায় সিমেন্টবাহী একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়। এতে ঘটনাস্থলে পথচারীসহ নিহত হন ১২ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে দুজনের মৃত্যু হয়। এদের মধ্যে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন কয়েকজন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। ঘাতক ট্রাক ও তার ড্রাইভারকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল ইজিবাইক, প্রাইভেটকারসহ বেশ কয়েকটি গাড়ি। এ সময় সিমেন্টবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে প্রতিবন্ধক ভেঙে রাস্তার পাশে চলে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধারকাজ চালাচ্ছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

ঝালকাঠি জেলা প্রশাসক ফারহা গুল নিঝুম বলেন, ‘জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ৫ লাখ, পঙ্গুত্ব বরণকারীদের ৩ লাখ ও আহতদের ১ লাখ টাকা করে অর্থ সহায়তা দেওয়া হবে। এ ঘটনায় ৪ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন