কক্সবাজার ও বান্দরবানে বিপুল পরিমাণ ইয়াবা, নগদ টাকাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজার ও বান্দরবান জেলায় র‍্যাব-১৫’র সদস্যরা অভিযান পরিচালনা করে ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা, নগদ ২ লাখ ৮৩ হাজার ৬০০ টাকাসহ মাদক ব্যবসায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে ।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৫ সদর দপ্তরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অধিনায়ক সাইফুল ইসলাম সুমন।

তিনি জানান, ১৪ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে টেকনাফ থেকে গাড়িযোগে চট্টগ্রামের উদ্দেশ্যে মাদক পাচার করা হচ্ছে। গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির মাধ্যমে সাতকানিয়া এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। কিছুক্ষণ পর কালো রংয়ের মিৎসুবিসি ডাবল কেবিন পিকআপ চেকপোস্টের সামনে আসলে তল্লাশি করে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩ লাখ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ২২ হাজার টাকা উদ্ধার করা হয় এবং গাড়ির চালক আবু হানিফ(৩৬)-কে আটক করতে সক্ষম হয়।

অন্যদিকে একইদিন বিকাল ৫টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের আজোখাইয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর মোহাম্মদ(৪২) ও আক্তার কামাল(৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এবং ১৪ এপ্রিল মধ্যরাত সাড়ে ৩টায় কক্সবাজার সদরের খরুলিয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৬১ হাজার ৬০ টাকাসহ আরও দুই মহিলা মাদক ব্যবসায়ী (মা ও মেয়ে)’কে আটক করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান অধিনায়ক সাইফুল ইসলাম সুমন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন