দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন এমপি জাফর

fec-image

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন বর্তমান সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এমপি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দীন খালেদ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তানিয়া আফরিন, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, টৈটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, উজানটিয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, হারবাং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ, চিরিংগা ইউপি চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, পূর্ব বড় ভেওলা ইউপি চেয়ারম্যান ফারহানা আফরিন মুন্না, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, তিন শতাধিক আলেম ওলেমাসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে ২০১৮ সালে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসন থেকে এমপি নির্বাচিত হন বর্তমান সংসদ সদস্য জাফর আলম। আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি এবারই প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন। ইতিপূর্বে তিনি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, রাজনীতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন