কাপ্তাইয়ে ৯০০ কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১২টায় উপজেলা সদরে ৫টি ইউনিয়নের ৮০০ কৃষকের মাঝে ২কেজি করে বোরো ধানের হাইব্রিড বীজ বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক ও উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন উপস্থিত থেকে কৃষকদের হতে কৃষি উপকরণ তুলে দেন। এসময় উপজেলা কৃষি অফিসার ইমরান আহমেদ, চিৎমরম ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরীসহ উপকারভোগী কৃষক এবং উপ-সহকারী কৃষি অফিসারগণ উপস্থিত ছিলেন।

এদিকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সহায়তায় কাপ্তাই উপজেলার ১০০ কৃষকের মাঝে বিনামূল্যে সূর্যমুখী বীজ ও সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় কৃষি বিভাগ চত্বরে কৃষকের মাঝে ১ কেজি হাইব্রিড সূর্যমুখী বীজ, ১০ কেজি জিপসাম সার ও ৫ কেজি ডিএপি সার বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করে কৃষি অফিসার মো. ইমরাম আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কৃষি কমিটির আহবায়ক অংসুইছাইন চৌধুরী। এসময় বিভিন্ন ইউনিয়নের উপকারভোগী কৃষক-কৃষাণী এবং কৃষি বিভাগের উপ-সহকারী কৃষি অফিসারগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, কৃষক, কৃষি উপকরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন