খাগড়াছড়িতে জেলা আ.লীগে ঐক্যের পথে আরো ৫০ নেতাকর্মী

pic (6) copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

আমরা কোন দূর্নীতিগ্রস্থ নেতাদের হাত ধরে রাজনীতি করতে চাই না। নীতি আর বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করতে চাই। তাই দুর্নীতিগ্রস্থ আওয়ামী লীগ নামধারী কিছু স্বার্থনীশি নেতার হাত ধরে রাজনীতি করতে চাই না তাই সম্প্রীতির বন্ধন অক্ষুর্ণ রাখতে সবাই এখন থেকে মিলেমিশে কাজ করব। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে ফুলের তোড়া দিয়ে সংহতি প্রকাশ কালে যোগদানকারীরা এসব কথা বলেন। এ সময় নেতৃবৃন্দরা আওয়ামী লীগের নেতার খোলস পরা লুটপাটকারীদের পাশে কেউ থাকবেনা বলেও জানান নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে খাগড়াছড়ির সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমানে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি প্রজ্ঞাবির চাকমা ও রুপেন চাকমা বাচ্চুর নেতৃত্বে প্রায় ৫০ নেতাকর্মী খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম ও পৌর মেয়র রফিকুল আলমের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে ছাত্রলীগের নেতৃত্বে রাজনৈতিক সংহতি প্রকাশ ও দলের সকল কাজে অংশ গ্রহণে প্রতিশ্রুতি দেন।

যোগদানকারীদের জেলা আওয়ামা লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম বলেন, আওয়ামী লীগ শান্তি এবং সুস্থ ধারার রাজনীতিতে বিশ্বাসী। লুটপাট, হানাহানি সংঘাত নয় দেশবাসীর কল্যাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলে ঐক্যবন্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ সময় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন ফিরোজ, দপ্তর সম্পাদক মো. সাহাব উদ্দিন পলাশসহ সংগঠনের আন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন