খাগড়াছড়িতে পু‌লি‌শের সর্বস্তরে শ্রেষ্ঠ মা‌টিরাঙ্গা থানা

fec-image

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডসহ বিভিন্ন ক্লুল্যাস মামলার রহস্য উদঘাটন, বিশেষ অভিযানে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের আটক করাসহ চোরাচালান নিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় পু‌লিশের সকল স্ত‌রে খাগড়াছড়ি জেলায় শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা থানা ও মা‌টিরাঙ্গা সা‌র্কেল।

শ‌নিবার (১২ আগস্ট) মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অভিন্ন মানদন্ডের আলোকে খাগড়াছড়ি জেলা পুলিশের ভালো কাজ ও কর্মদক্ষতার জুলাই-২০২৩ মূল্যায়ন পূর্বক বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠদের নাম ঘোষণা করে তা‌দের হা‌তে সম্মাননা স্মারক তু‌লে দেন, খাগড়াছড়ির নবাগত পুলিশ সুপার মুক্তা ধর ‌পি‌পিএম (বার)।

এ‌তে ৪র্থ বা‌রের মত জেলায় শ্রেষ্ঠ সহকা‌রি পু‌লিশ সুপার নির্বা‌চিত হ‌য়ে‌ছেন আবু জাফর মো. সা‌লেহ, মা‌টিরাঙ্গা সা‌র্কেল। ৩য় বা‌র শ্রেষ্ঠ অ‌ফিসার ইনচার্জ (ও‌সি ) মো. জাকা‌রিয়া, মা‌টিরাঙ্গা থানা, ৮ম বা‌র শ্রেষ্ঠ অ‌ফিসার ইনচার্জ (ও‌সি তদন্ত) মো. আমজাদ হো‌সেন, শ্রেষ্ট এস আই মো. মাসুদ আলম পা‌টোয়ারী , ও টানা তৃতীয়বারসহ ৪র্থ বার শ্রেষ্ঠ হ‌য়ে‌ছেন এ এস আই কামরুল আ‌রে‌ফিন চৌধুরী মা‌টিরাঙ্গা থানা।

সহকা‌রি পু‌লিশ সুপার আবু জাফর মো. সা‌লেহ বলেন, পুলিশ দে‌শের আইন শৃঙ্খলা রক্ষা, জানমা‌লের হেফাজ‌তে নিরলস ভা‌বে প্রতি‌নিয়ত কাজ ক‌রে যা‌চ্ছে। তবুও এমন অর্জন পু‌লি‌শের একার পক্ষে সম্ভব নয়। মাটিরাঙ্গার জনগণের সহযোগিতা ও খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর ‌পি‌পিএম (বার) এর স‌ঠিক নি‌র্দেশনা ও আন্তরিকতা ছিল বলেই আমরা এই সম্মাননা পেয়েছি। মাটিরাঙ্গা উপজেলা থেকে মাদক, সন্ত্রাস ও যেকোনো অপরাধ দমনের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, থানা, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন